রংপুরের গঙ্গাচড়ায় কিশোরীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের

রংপুরের গঙ্গাচড়ায় কিশোরীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:

রংপুরের গঙ্গাচড়ায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে মধ্য রাতে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে জোরপূর্বক রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গজঘন্টা ইউনিয়নের উমর গ্রামে।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা গত মঙ্গলবার গঙ্গাচড়া মডেল থানায় মামলা দায়ের করেছে।অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উমর গ্রামের রুহুল কুদ্দুস এর ছেলে এক সন্তানের জনক আল আমিন (২৭) অনেক দিন থেকে একই এলাকার নবম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে প্রাইভেট পড়তে যাওয়া-আসার সময় উত্ত্যক্ত করতো।

এর এক পর্যায়ে কয়েকদিন আগে আল আমিন ওই কিশোরীকে কুপ্রস্তাব দেয়। এতে সাড়া না পেয়ে গত ১৮ নভেম্বর মধ্য রাতে কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য ঘরের বাইরে এলে আগে থেকেই ওৎ পেতে থাকা আল আমিন তার কয়েকজন সঙ্গীসহ ওই কিশোরীর মুখ চেপে ধরে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে আল আমিনের থাকার ঘরে রাতভর ধর্ষণ করে।

এতে  ভিকটিম অজ্ঞান হয়ে পড়লে ধর্ষকরা পালিয়ে যায়। পরেরদিন সকালে মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে তার পরিবারের লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে আল আমিনের ঘর থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। আরো জানা যায়, প্রায় এক বছর আগে থেকে আল আমিনের সাথে বনিবনা না হওয়ায় তার স্ত্রী বাবার বাড়িতে বসবাস করছে।

 গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সুশান্ত কুমার সরকার বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনি আরও পড়তে পারেন